তথ্য প্রযুক্তি

আনলিমিটেড ইন্টারনেট ডাটা প্যাকেজ চালু

বিআরটিসির নির্দেশে আনলিমিটেড ইন্টারনেট ডাটা প্যাকেজ চালু করেছে গ্রামীণফোন ও টেলিটক। ২১ আগস্ট ২০২২ তারিখ থেকে ৪০ জিবি এবং ৫৪৯ টাকায় ১৫ জিবির মেয়াদবিহীন আনলিমিটেড ডাটা চালু করেছে এই দুই মোবাইল অপারেটর।

দেশের মোবাইল ফোন গ্রাহকদের স্বার্থ বিবেচনায় বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) বেসরকারি মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন ও সরকারি মোবাইল ফোন অপারেটর টেলিটক বাংলাদেশ লিঃ এর মাধ্যমে নতুন আনলিমিটেড মেয়াদের ৪টি ডাটা প্যাকেজ চালু করা হয়েছে।

আনলিমিটেড ইন্টারনেট ডাটা প্ল্যান

মোবাইল অপারেটর গ্রামীণফোন-এর মাধ্যমে চালুকৃত প্যাকেজগুলো যথাক্রমে : ১,১৯৯ টাকায় ৪০ জিবি এবং ৫৪৯ টাকায় ১৫ জিবি ডাটা। আর টেলিটক বাংলাদেশ লিমিটেডের মাধ্যমে ১২৭ টাকায় ৬ জিবি এবং ৩০৯ টাকায় ২৬ জিবি ডাটা প্যাকেজ চালু করা হয়েছে।

GP & Teletalk Unlimited Internet Data Pack

Mobile operationDataTakaValidity (Days)
Grameenphone (GP)40 GB1,199 TakaUnlimited
Grameenphone (GP)15 GB549 TakaUnlimited
Teletalk6 GB127 TakaUnlimited
Teletalk26 GB309 TakaUnlimited

উল্লেখ্য, গত ২৮ এপ্রিল ২০২২ তারিখে বিটিআরসি’র নির্দেশনা অনুযায়ী দেশের মোবাইল অপারেটরসমূহ বাজারে প্রথম আনলিমিটেড মেয়াদের ডাটা প্যাকেজ প্রদান করে। অন্যান্য অপারেটরসমূহও পর্যায়ক্রমে নতুন করে আনলিমিটেড মেয়াদের ডাটা প্যাকেজ চালু করবে। আনলিমিটেড মেয়াদের ডাটা প্যাকেজ উপভোগকারী গ্রাহকদের প্রযোজ্য ক্ষেত্রে বিদ্যমান সিম রিসাইকেল প্রক্রিয়া এবং নির্দেশিকা অনুসরণ করা হবে।

আনলিমিটেড ইন্টারনেট মেয়াদ কোন কোন অপারেটরে পাওয়া যাবে?

সর্বপ্রথম টেলিটক ও গ্রামীণফোন একাধিক আনলিমিটেড ইন্টারনেট মেয়াদের প্যাকেজ (ডাটা প্ল্যান) ঘোষণা করেছে। এরপর রবি, এয়ারটেল ও বাংলালিংকও আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট ডাটা প্ল্যান আনার কথা জানিয়েছে।

আরো পড়ুন : অব্যবহৃত ইন্টারনেট ডাটা ফেরত পাবেন গ্রাহকরা

Rate this post

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button