খবর

আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ score, জাতীয় ফুটবল দল, ভবিষ্যদ্বাণী, পরিসংখ্যান, লাইন-আপ ২০২২ [Argentina vs Saudi Arabia Live]

আর্জেন্টিনা বনাম সৌদি আরব বিশ্বকাপ live, খেলোয়ার তালিকা, রেকর্ড, চমক, হেড টু হেড ও ভবিষ্যৎবাণী (prediction) এই পোস্টে তুলে ধরা হলো। আর্জেন্টিনা vs সৌদি আরব এর খেলা বাংলাদেশ সময় ২২ নভেম্বর ২০২২ বিকাল ৪টায়। FIFA বিশ্বকাপ ফুটবল ২০২২ শুরুর তৃতীয় দিনের গ্রুপ-সি এর ম্যাচে আর্জেন্টিনার মুখোমুখি হতে যাচ্ছে মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরব (KSA)।

Score : Argentina 1 – Saudi Arabia 2

২০২২ সালের এই ফুটবল বিশ্বকাপে আর্জেন্টিনার ভাগ্য নির্ধারিত হয়েছে ‘সি’ গ্রুপে। লিওনেল মেসির দলের প্রতিপক্ষ যেখানে সৌদি আরব, মেক্সিকো, ও পোল্যান্ড। 

আর্জেন্টিনা বনাম সৌদি আরব পরিসংখ্যান

আর্জেন্টিনার জাতীয় দলের সঙ্গে বিশ্বকাপে সৌদি আরব মোট চার বার মুখোমুখি হয়েছিল। সর্বপ্রথম ১৯৮৮ সালে, এর পরে ১৯৯২ সালে এবং সর্বশেষ তারা ২০১২ সালে এই দুই দল মুখোমুখি হয়। এসব ম্যাচের আলোকে এই দুই দলের পারফরমেন্স ও পরিসংখ্যান (statistics) তুলে ধরা হয়েছে।

খেলার তারিখদলের নামফলাফলস্কোর বোর্ডপ্রতিযোগিতা
06 July 1988আর্জেন্টিনা বনাম  সৌদি আরবDrawn2-2Bicentennial Gold Cup
16 July 1988আর্জেন্টিনা বনাম  সৌদি আরবWin2-0Bicentennial Gold Cup
20 October 1992আর্জেন্টিনা বনাম  সৌদি আরবWin3-1FIFA Confederation Cup
14 November 2012আর্জেন্টিনা বনাম  সৌদি আরবDrawn00International Friendly
আর্জেন্টিনা বনাম সৌদি আরব পরিসংখ্যান

ফিফা বিশ্বকাপ ফুটবল ২০২২

খেলা :ফিফা বিশ্বকাপ ফুটবল ২০২২ কাতার
মোট অংশগ্রহণকারী দেশ :৩২টি দেশ / দল
ভেন্যু :কাতার
বাংলাদেশ সময় কখন হবে :বিকাল, সন্ধ্যা ও রাতে
বিশ্বকাপ উদ্বোধন / ১ম ম্যাচ :২০ নভেম্বর ২০২২
ফিফার ওয়েবসাইট :https://www.fifa.com
ফিফা বিশ্বকাপ ফুটবল ২০২২

খেলা কখন কোথায়?

  • দল / দেশ : আর্জেন্টিনা বনাম সৌদি আরব
  • কখন : Argentina Vs Saudi Arabia এর খেলা বাংলাদেশ সময় ২২ নভেম্বর ২০২২ (মঙ্গলবার) বিকাল ৪টায়।
  • খেলার মাঠ বা ভ্যেনু : লুসিল স্টেডিয়াম, কাতার।

আর্জেন্টিনা দলের কোচের অভিমত

আর্জেন্টিনা দলের কোচ লিওনেল স্কালোনি বলেন, ‘আমরা এখন অভিযোগ করতে পারি না, খুশিও হতে পারি না। আমরা ঠিকঠাক আছি।  সৌদি আরবকে নিয়ে এই গ্রুপটা দারুণ হয়েছে। বাছাইপর্বে আরব ভালো খেলেছে। আসলে এটা একটা গ্রুপ যেখানে এমন কিছু দল আছে যাদের বিপক্ষে আমরা মনে করি ভালো খেলতে পারব, গ্রুপ পর্বটা ভালো কাটাতে পারব; তবে আমরা সবাইকে সম্মান করি।’

স্কালোনি বলেন, ‘এটা কঠিন সব দল নিয়ে গড়া এক গ্রুপ। মেক্সিকো আমাদের পরিচিত প্রতিপক্ষ, কঠিনও। ২০০৬ সালে তাদের বিপক্ষে জিততে আমাদের ঘাম ঝরেছিল। আমি তখন মাঠের খেলোয়াড় ছিলাম। মেক্সিকোকে হারাতে আমারের অতিরিক্ত সময়ে গিয়েও যুদ্ধ করতে হয়েছিল। তারা দুর্দান্ত খেলে। সুইডেনকে বিদায় করে এই গ্রুপে এসেছে পোল্যান্ড। আর তাদের বেশ কিছু ভালো খেলোয়াড়ও আছে। ’

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা স্কোয়াড

আর্জেন্টিনা জাতীয় দলের খেলোয়ারদের নাম ও তালিকা :

মাঠের অবস্থান বা ফর্মেশন : ৩–৪–৩

  • গোলরক্ষক : এমিলিয়ানো মার্তিনেজ, ফ্রাঙ্কো আর্মানি, জেরোনিমো রুলি।
  • ডিফেন্ডার : নহেল মোলিনা, গঞ্জালো মন্তিয়েল, ক্রিশ্চিয়ান রোমেরো, জেরমান পেজেলা, নিকোলাস ওটামেন্ডি, লিজান্দ্রো মার্তিনেজ, মার্কোস আকুনা, নিকোলাস তাগলিয়াফিকো, হুয়ান ফয়েত।
  • মিডফিল্ডার: রড্রিগো ডি পল, লিয়ান্দ্রো পারেদেস, আলেক্সিস ম্যাক আলিস্তার, গুইদো রদ্রিগেজ, আলেজান্দ্রো পাপু গোমেজ, এনজো ফার্নান্ডেজ, এজেকুয়েল পালাসিও।
  • ফরোয়ার্ড : অ্যাঞ্জেল ডি মারিয়া, লাওতারো মার্তিনেজ, জুলিয়ান আলভারেজ, নিকোলাস গঞ্জালেজ, জোয়াকিন করেয়া, পাওলো দিবালা, লিওনেল মেসি।

কাতার বিশ্বকাপে সৌদি আরব স্কোয়াড

সৌদি আরব জাতীয় দলের খেলোয়ারদের নাম ও তালিকা :

  • গোলরক্ষক : মোহামেদ আল-ওয়াইস (আল-হিলাল), নওয়াফ আল-আকিদি (আল-নাসর), মোহামেদ আল-ইয়ামি (আল-আহলি)।
  • রক্ষণভাগ : ইয়াসের আল-শাহরানি (আল-হিলাল), আলী আল-বুলাইহি (আল-হিলাল), আবদুলেলাহ আল-আমরি (আল-নাসর), আব্দুল্লাহ মাদু (আল-নাসর), হাসান তাম্বাকতি (আল-শাবাব), সুলতান আল-ঘানাম (আল-নাসর), মোহাম্মেদ আল-ব্রেইক (আল-হিলাল), সৌদ আবদুলহামিদ (আল-হিলাল)।
  • মাঝ মাঠ : সালমান আল-ফারাজ (আল-হিলাল), রিয়াদ শারাহিলি (আভা), আলী আল-হাসান (আল-হাসর), মোহামেদ কান্নো (আল-হিলাল), আবদুলেলাহ আল-মালকি (আল-হিলাল), স্বামী আল-নাজেই (আল-নাসর), আবদুল্লাহ ওতায়েফ (আল-হিলাল), নাসের আল-দাওসারি (আল-হিলাল), আবদুলরাহমান আল-আবুদ (ইত্তিহাদ), সালেম আল-দাওসারি (আল-হিলাল) এবং হাত্তান বাহেব্রি (আল-শাবাব)।  
  • আক্রমণভাগ : ফাহাদ আল-মুয়াল্লাদ (আল-শাবাব), হাইথাম আসিরি (আল-আহলি), সালেহ আল-শেহরি (আল-হিলাল) এবং ফারিস আল-বুরাইকান (আল-ফাতেহ)।

আর্জেন্টিনা বনাম সৌদি আরব ভবিষ্যৎবাণী : কোন দলের জেতার সম্ভাবনা

মানুষ কখনোই কোনো কিছুর ভবিষ্যতবানী করতে পারে না, তবে দৃশ্যমান শক্তি ও বাস্তবতার আলোকা ধারনা করতে পারে। কোনো কোনো সময় এই ধারনা সত্যি হয়, কখনো হয় না। ম্যাচের ফলাফল জানা যাবে ম্যাচ শেষেই, তবে তার আগে কাগজে-কলমে দুদলের সামর্থ্য ও সাম্প্রতিক ফর্মের আলোকে পারফরমেন্সের ব্যাপারে ধারনা পাওয়া যায়।

আর্জেন্টিনা বনাম সৌদি আরব খেলায় নি:সন্দেহে আর্জেন্টিনা এগিয়ে থাকবে। তবে দুর্বল দলের কাছেও বড় দলের হারের নজির বহু আছে।

Wales vs USA (America) TV Live broadcast

ARGENTINA VS SAUDI ARABIA LIVE STREAMING

ARGENTINA VS SAUDI ARABIA LIVE STREAMING Link : https://www.crichd.com/argentina-vs-saudi-arabia

Rate this post

প্রাসঙ্গিক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page