উপবৃত্তি ও টিউশন ফি পেতে শিক্ষা প্রতিষ্ঠানের তথ্য হালনাগাদ

এডু ডেইলি ২৪
1 Min Read
উপবৃত্তি ও টিউশন ফি তথ্য - Stipend & Tuition Fee Info

উপবৃত্তি ও টিউশন ফি পেতে শিক্ষা প্রতিষ্ঠানের তথ্য হালনাগাদ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সমন্বিত উপবৃত্তি কর্মসূচি কর্তৃপক্ষ।

আরো দেখুন >> শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষক-কর্মচারি ও শিক্ষার্থীদের অনুদান আবেদন ১৫ মার্চ ২০২১ পর্যন্ত
>> প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের বঙ্গবন্ধু স্কলার নির্বাচন ও বৃত্তি প্রদান বিজ্ঞপ্তি

উপবৃত্তি ও টিউশন ফির টাকা পেতে শিক্ষা প্রতিষ্ঠানের তথ্য এইচএসসি এমআইএস সফটওয়্যারে আগামী ২১ জানুয়ারির মধ্যে হালনাগাদ করার নির্দেশ দিয়েছে সমন্বিত উপবৃত্তি কর্মসূচি। আগেও এসব প্রতিষ্ঠানের তথ্য এন্ট্রি ও আপডেট করতে বলা হলেও অনেক শিক্ষা প্রতিষ্ঠান তা করেনি। ফলে, এসব প্রতিষ্ঠানের উপবৃত্তি ও টিউশন ফি প্রাপ্তিতে জটিলতা সৃ্ষ্টি হওয়ার আশঙ্কা দেখা দিয়েছে। তাই, ২১ জানুয়ারির মধ্যে উপবৃত্তির স্কিমভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে তথ্য হালনাগাদ করার সুযোগ দেয়া হয়েছে।

১২ জানুয়ারি ২০২১ (মঙ্গলবার) সমন্বিত উপবৃত্তি কর্মসূচি থেকে স্কিমভুক্ত সব শিক্ষা প্রতিষ্ঠানকে তথ্য হালনাগাদের নির্দেশনা দিয়ে চিঠি পাঠানো হয়েছে।

ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে প্রতিষ্ঠানের তথ্য এন্ট্রি বা হালনাগাদ করতে হবে। টিউশন ফিয়ের টাকা পেতে অনলাইন ১৩ থেকে ১৭ ডিজিটের ব্যাংক অ্যাকাউন্ট নম্বর এন্ট্রি করতে হবে। আর লগইন করতে না পারলে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার মাধ্যমে ইমেইলে (hsp.sstipend@gmail.com) যোগাযোগ করতে বলা হয়েছে।

Rate this post

Share This Article
Edu Daily 24 - Bangladesh-based popular education & job related site
Leave a comment

You cannot copy content of this page