ভর্তি তথ্য

এইচএসসি বিএম, ভোকেশনাল ও ডিপ্লোমা ইন কমার্সে ভর্তি বিজ্ঞপ্তি-২০২০

এইচএসসি বিএম (বিজনেস ম্যানেজমেন্ট), এইচএসসি ভোকেশনাল ও ডিপ্লোমা ইন কমার্স কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি-২০২০ প্রকাশ করেছে কারিগরি শিক্ষা বোর্ড। ২০০৭ থেকে ২০২০ সালের মধ্যে এসএসসি বা সমমানের পরীক্ষায় পাস করা শিক্ষার্থীরা ২০২০-২১ শিক্ষাবর্ষে এসব কোর্সে ভর্তির আবেদন হতে পারবে।

প্রথম পর্যায়ে আগামী ২৯ আগস্ট ২০২০ তারিখ পর্যন্ত বিভিন্ন সরকারি-বেসরকারি কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে উল্লিখিত কোর্সে ভর্তির আবেদনের সুযোপ পাবে শিক্ষার্থীরা। আর ১ সেপ্টেম্বর থেকে ২০ সেপ্টেম্বর ২০২০ তারিখ পর্যন্ত দ্বিতীয় পর্যায়ে ভর্তির অনলাইনে আবেদন গ্রহণ করা হবে।

কারিগরি শিক্ষা বোর্ডের ভর্তি সংক্রান্ত ওয়বসাইটে (www.btebadmission.gov.bd) ভর্তি বিজ্ঞপ্তি, দরকারি নির্দেশনা ও তথ্য প্রকাশ করা হয়েছে।

www.btebadmission.gov.bd ওয়েবসাইটে গিয়ে শিক্ষার্থীরা বিভিন্ন সরকারি ও বেসরকারি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে দুই বছর মেয়াদি বিভিন্ন এইচএসসি বিএম, এইচএসসি ভোকেশনাল ও ডিপ্লোমা ইন কমার্স কোর্সে ভর্তির আবেদন করতে পারবে।

২০২০-২১ শিক্ষাবর্ষে দুই বছর মেয়াদি বিভিন্ন এইচএসসি বিএম, এইচএসসি ভোকেশনাল ও ডিপ্লোমা ইন কমার্স কোর্সে ভর্তির বিজ্ঞপ্তি :

 

BTEB hsc vocational, hsc bm and diploma in commerce admission circular-2020
এইচএসসি বিএম, ভোকেশনাল ও ডিপ্লোমা ইন কমার্সে ভর্তি বিজ্ঞপ্তি-২০২০

ভর্তি বিজ্ঞপ্তি (২ পৃষ্ঠা, পিডিএফ) ডাউনলোড করা যাবে এই লিংক থেকে : http://btebadmission.gov.bd/Link/BMVOCAdmissionNotice2020.pdf

Rate this post

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button