শিক্ষা বার্তা

জবি ফিন্যান্স অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম কমিটি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ফিন্যান্স বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে নিবার্চিত হয়েছেন বিভাগের ২য় ব্যাচের শিক্ষার্থী মোহাম্মদ ফয়েজ উদ্দীন আর সভাপতি নির্বাচিত করা হয়েছেন বিভাগের ১ম ব্যাচের শিক্ষার্থী মো. শরিফুল ইসলাম (সোহেল)।

মোহাম্মদ ফয়েজ উদ্দীন বর্তমানে সহকারী পুলিশ সুপার হিসেবে পুলিশের হেডকোয়ার্টার্সে কর্মরত আছেন। তিনি৩৪তম বিসিএস ফোরামের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। বিশ্ববিদ্যালয়ে পড়া অবস্থায় তিনি তার ব্যাচের প্রতিনিধি (সিআর ) ছিলেন। বিবিএ ও এমবি’তে সিজিপিএ ৩.৮৫ নিয়ে তিনি বিভাগে ২য় অবস্থান অর্জন করেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগের ১২৮তম একাডেমিক সভায় এই কমিটির অনুমোদন দেন বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মঞ্জুর মোর্শেদ ভুঁইয়া। ৬১ সদস্য বিশিষ্ট ২০২০-২০২১ সেশনের এই কমিটি আগামী তিনবছর দায়িত্ব পালন করবে। বিভাগের সাবেক শিক্ষার্থীদের মধ্যে সেতুবন্ধন, ভ্রাতৃত্ববোধ ও কল্যানের জন্য কাজ করবে।

jagannath university ju alumuni 2020
জবি ফিন্যান্স বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ উদ্দীন (বায়ে), সভাপতি মো. শরিফুল ইসলাম সোহেল (ডানে)
Rate this post

প্রাসঙ্গিক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page