শিক্ষা বার্তা

জাতীয় স্নাতক গণিত অলিম্পিয়াড স্থগিত

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ‘৫ম জাতীয় স্নাতক গণিত অলিম্পিয়াড ২০১৩ (সিলেট অঞ্চল)’ স্থগিত করা হয়েছে।  অলিম্পিয়াডের আয়োজক কমিটির সদস্য সচিব ও শাবিপ্রবির গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ খায়রুল হাসান আজ এ তথ্য জানিয়েছেন। অলিম্পিয়াডটির নতুন তারিখ শীঘ্রই ঘোষণা করা হবে বলে তিনি আশা প্রকাশ করেছেন।
এ প্রসঙ্গে অলিম্পিয়াডের অনলাইন রেজিস্ট্রেশন ও সার্বিক সহযোগিতায় নিয়োজিত শাবিপ্রবি গণিত সমিতি সূত্রে জানা গেছে, শীঘ্রই অলিম্পিয়াডের নতুন তারিখ ঘোষণা করা হবে। এ সম্পর্কিত সর্বশেষ আপডেট http://www.sustmatharena.com ওয়েবসাইট থেকে জানা যাবে।
এদিকে ইতোমধ্যেই অলিম্পিয়াডের রেজিস্ট্রেশন কার্যক্রম সম্পন্ন হয়েছে বলে জানা গেছে। চূড়ান্ত প্রতিযোগীদের তালিকা http://www.sustmatharena.com/reg.php ওয়েবসাইট থেকে জানা যাবে। চূড়ান্ত প্রতিযোগীদের পৃথক পৃথক আইডি নম্বর দেয়া হয়েছে বলেও শাবিপ্রবি গণিত সমিতি সূত্রে জানা গেছে।
এ এফ মুজিবুর রহমান ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ গণিত সমিতির তত্ত্বাবধানে এ অলিম্পিয়াডের আয়োজক হিসেবে রয়েছে শাবিপ্রবির গণিত বিভাগ।
– সংবাদ বিজ্ঞপ্তি

Rate this post

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button