ভর্তি তথ্য

ন্যাশনাল হোটেল এন্ড ট্যুরিজম ট্রেনিং ইনস্টিটিউট ভর্তি বিজ্ঞপ্তি ২০২১

সরকারি পর্যটন সংস্থা বাংলাদেশ পর্যটন কর্পোরেশন পরিচালিত ন্যাশনাল হোটেল এন্ড ট্যুরিজম ট্রেনিং ইনস্টিটিউট (এনএইচটিটিআই)-এর ভর্তি বিজ্ঞপ্তি-২০২১ প্রকাশিত হয়েছে।
দেশে-বিদেশে প্রশিক্ষণপ্রাপ্ত শিক্ষকের মাধ্যমে প্রশিক্ষণ শেষে দেশে-বিদেশের হোটেল, মোটেল, গেস্ট হাউজ, রেস্তোরাঁ, ফাস্ট ফুড শপ, বেকারি, ট্রাভেল এজেন্সি, ট্যুর অপারেটর, বিমান সংস্থাসহ পর্যটন শিল্প ও অন্যান্য সেবামূলক প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে কর্মজীবন গড়ে তুলতে ন্যাশনাল সার্টিফিকেট ১৮ সপ্তাহব্যাপী ৬টি কোর্সে শিক্ষার্থী ভর্তি করবে ন্যাশনাল হোটেল এন্ড ট্যুরিজম ট্রেনিং ইনস্টিটিউট (এনএইচটিটিআই) ।

আবেদনের জন্য অফিস সময়ে মহাখালিস্থ ন্যাশনাল হোটেল এন্ড ট্যুরিজম ট্রেনিং ইনস্টিটিউটের অফিস থেকে ৩০০ টাকা মূল্যের ভর্তি ফরম সংগ্রহ করতে হবে।
আবেদনের যোগ্যতা : ট্যুর গাইড অ্যান্ড ট্রাভেল এজেন্সি অপারেশন্স এবং ফ্রন্ট অফিস অ্যান্ড সেক্রেটারিয়্যাল অপারেশন্স কোর্সের জন্য ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা এইচএসসি বা সমমান এবং অন্যান্য কোর্সের জন্য ন্যূনতম এসএসসি বা সমমানের।

আবেদনের শেষ তারিখ : ২১ জানুয়ারি ২০২১
ভর্তি পরীক্ষা : ২৫ জানুয়ারি – ২৭ জানুয়ারি ২০২১
ভর্তির শেষ সময় : ১৮ ফেব্রুয়ারি ২০২১
কোর্স শুরুর তারিখ : ২২ ফেব্রুয়ারি ২০২১

বিস্তারিত জানতে ন্যাশনাল হোটেল এন্ড ট্যুরিজম ট্রেনিং ইনস্টিটিউটের ভর্তি বিজ্ঞপ্তি দেখুন।

ন্যাশনাল হোটেল এন্ড ট্যুরিজম ট্রেনিং ইনস্টিটিউট ভর্তি বিজ্ঞপ্তি ২০২১ – National Hotel & Tourism Training Institute (NHTTI) :

ন্যাশনাল হোটেল এন্ড ট্যুরিজম ট্রেনিং ইনস্টিটিউট ভর্তি বিজ্ঞপ্তি ২০২১ – National Hotel & Tourism Training Institute (NHTTI) 2021
Rate this post

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button