ভর্তি তথ্য

ভিকারুননিসার ভর্তি লটারি ১০-১২ জানুয়ারি

২০২১ শিক্ষাবর্ষে ঢাকার ভিকারুননিসা নূন স্কুলের ভর্তির লটারি হবে ১০-১২ জানুয়ারি ২০২১ তারিখে। প্রথম শ্রেণির এই ভর্তি লটারি হবে তিন দিনব্যাপী। ৯ জানুয়ারি (শনিবার) সন্ধ্যায় ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ কামরুন নাহার গণমাধ্যমকে এ তথ্য জানান।

ভিকারুননিসার অধ্যক্ষ জানান, ঢাকার বেইলি রোডে শিক্ষাপ্রতিষ্ঠানের মূল ক্যাম্পাসে এই ভর্তি লটারি কার্যক্রম অনুষ্ঠিত হবে। প্রথমদিন প্রাথমিকভাবে বিভিন্ন কোটায় বাছাই করা বৈধ শিক্ষার্থীদের লটারি হবে।

করোনার কারণে জনসমাগম এড়াতে লটারি কার্যক্রম নির্ধারিত সময়ে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ফেসবুক পেজ (https:/www.facebook.com/www.vnsc.edu.bd) ও ইউটিউব চ্যানেলে (https:/www.youtube.com/c/ViqarunnisaNoonSchoolCollege) সরাসরি সম্প্রচারের করা হবে।

ভিকারুননিসা স্কুলের ভর্তি লটারি সূচি :

  • ১০ জানুয়ারি ২০২১ : মূল প্রভাতির সকাল সাড়ে ৮টা থেকে দুপুর ১২টা, ধানমন্ডি দিবার দুপুর ১টা থেকে বিকেল ৩টা, বসুন্ধরা প্রভাতির বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা।
  • ১১ জানুয়ারি ২০২১ : ইংরেজি প্রভাতির সকাল সাড়ে ৮টা থেতে সকাল সাড়ে ১০টা, আজিমপুর দিবার বেলা সাড়ে ১১টা থেকে দেড়টা, ধানমন্ডি প্রভাতির আড়াইটা থেকে বিকেল সাড়ে ৪টা, বসুন্ধরা দিবার বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৭টা।
  • ১২ জানুয়ারি ২০২১ : মূল দিবার সকাল সাড়ে ৮টা থেকে দুপুর ১২টা, ইংরেজি দিবার দুপুর ১টা থেকে বিকেল ৩টা, আজিমপুর প্রভাতির বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা।

ভর্তি লটারি হওয়ার পর ফলাফল ওই দিনই ভিকারুননিসা নূন স্কুলের ওয়েবসাইট (www.vnsc.edu.bd) ও স্ব-স্ব শাখার নোটিশ বোর্ডে দেয়া হবে। ভর্তিতে যেসব শিক্ষার্থী বোন/মুক্তিযোদ্ধা/ক্যাচমেন্ট (সেবা অঞ্চল) কোটায় প্রাথমিক বাছাইয়ে সুযোগ পাবে, তারা কোটার বাইরে সাধারণ কোটায়ও অংশ নিতে পারবে।

Rate this post

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button