চাকরির খবর

ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – ৪৫৩টি কম্পিউটার অপারেটর পদ

ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। ভূমি মন্ত্রণালয়াধীন ভূমি ব্যবস্থাপনা অটোমেশন প্রকল্পের আওতায় উপজেলা/সার্কেল/মেট্রো ভূমি অফিসসমূহে পদায়নের লক্ষ্যে নিম্নবর্ণিত পদে ৩ বছরের জন্য সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়ােগের জন্য প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে (৩টি পার্বত্য জেলা ব্যতীত) অনলাইনে দরখাস্ত আহবান করেছে ভূমি মন্ত্রণালয়।

ভূমি মন্ত্রণালয়ের প্রকল্পে চাকরি ২০২২

নিয়োগদাতা প্রতিষ্ঠান :ভূমি মন্ত্রণালয়
পদ :কম্পিউটার অপারেটর
চাকরির ধরন :অস্থায়ী সরকারি চাকরি
(৩ বছরের জন্য)
বেতন :১৯,৩০০/১৮,২০০/১৭,৬৫০ টাকা
আবেদনের শেষ তারিখ :২২ মার্চ ২০২২
আবেদনের লিংক :http://Imap.teletalk.com.bd

পদের নাম : কম্পিউটার অপারেটর

  • শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা : (ক) কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে বিজ্ঞান বিভাগে স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি এবং (খ) সরকারী প্রতিষ্ঠানের কম্পিউটার পার্সোনেল নিয়ােগ বিধিমালা, ২০১৯ এবং এর তফসিল-২ অনুযায়ী কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতিমিনিটে বাংলায় ২৫ শব্দ এবং ইংরেজীতে ৩০ শব্দের গতিসহ সংশ্লিষ্ট বিষয়ে Standard Aptitude Test এ উত্তীর্ণ হতে হবে।
  • গ্রেড, সাকুল্য বেতন : গ্রেড-১৩, সাকুল্য বেতন : টা: ১৯,৩০০/- টা: ১৮,২০০/- ] টা: ১৭,৬৫০/- (স্থানভেদে)
  • শূন্য পদের সংখ্যা : ৪৫৩ জন
  • বয়স : অনূর্ধ্ব ৩০ বৎসর
  • মেয়াদ কাল : ৩৬ মাস

নিয়ােগ বিজ্ঞপ্তির বিস্তারিত তথ্য, আবেদনের শর্ত ও টেলিটক কর্তৃক অনলাইনে আবেদন ফরম পূরণের নিয়মাবলি ও করণীয় প্রকল্পের ওয়েবসাইট www.Imap.minland.gov.bd ও ভূমি মন্ত্রণালয়ের ওয়েবসাইট www.minland.gov.bd এ ১৭/০২/২০২২ তারিখের পর হতে পাওয়া যাবে। ২৩/০২/২০২২ তারিখ হতে ২২/০৩/২০২২ তারিখ পর্যন্ত তিনটি পার্বত্য জেলা ব্যতীত প্রার্থীগণ অনলাইনে আবেদন দাখিল করতে পারবে। 

আবেদনের নিয়ম

নিয়ােগ পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীগণ http://Imap.teletalk.com.bd ওয়েবসাইট হতে অনলাইনে ২৩/০২/২০১২ তারিখ হতে আবেদন ফরম পূরণ করতে পারবে। অনলাইনে আবেদন ব্যতীত মুদ্রিতাহস্তলিখিত কোন প্রকার আবেদন বা কাগজপত্র ডাকযােগে বা অন্য কোনভাবে প্রেরণ করা হলে তা গ্রহণযােগ্য হবে না বরং তা বাতিল বলে গণ্য হবে।

Ministry of land job circular 2022 – 453 posts in Lmap project

Ministry of land job circular 2022 - 453 posts in Lmap project

Rate this post

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button