রুটিনশিক্ষা বার্তা

রাবি : ভর্তি পরীক্ষার সূচি ও আসন বিন‌্যাস

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০১৩-১৪ শিক্ষাবর্ষে অনার্সে ভর্তি পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। ১০ থেকে ১৪ নভেম্বর পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে।
বিশ্ববিদ্যালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ১০ নভেম্বর ২০১৩ তারিখ (রোববার) সকাল ৯টা থেকে ১০টা ইউনিট-এ (বেজোড় রোল নম্বর), সকাল ১১টা থেকে ১২টা ইউনিট-এ (জোড় রোল নম্বর), দুপুর ১টা থেকে ২টা ইউনিট-বি (বেজোড় রোল নম্বর) ও বিকেল ৩.৩০ টা থেকে ৪.৩০ টা ইউনিট-বি (জোড় রোল নম্বর)।
১১ নভেম্বর ২০১৩ তারিখ (সোমবার) সকাল ৯টা থেকে ১০টা ইউনিট-ই (বেজোড় রোল নম্বর), সকাল ১১টা থেকে ১২টা ইউনিট-ই (জোড় রোল নম্বর), দুপুর ১টা থেকে ২টা ইউনিট-ডি (বাণিজ্য: বেজোড় রোল নম্বর) ও বিকেল ৩.৩০ টা থেকে  ৪.৩০ টা ইউনিট-ডি (বাণিজ্য: জোড় রোল নম্বর এবং সকল অ-বাণিজ্য রোল নম্বর)।
১২ নভেম্বর ২০১৩ তারিখ (মঙ্গলবার) সকাল ৯টা থেকে ১০টা ইউনিট-সি (বেজোড় রোল নম্বর), সকাল ১১টা থেকে ১২টা ইউনিট-সি (জোড় রোল নম্বর), দুপুর ১টা থেকে ২টা ইউনিট-এইচ (বেজোড় রোল নম্বর) ও বিকেল ৩.৩০ টা থেকে  ৪.৩০ টা ইউনিট-এইচ (জোড় রোল নম্বর)।
১৩ নভেম্বর ২০১৩ তারিখ (বুধবার) সকাল ৯টা থেকে ১০টা ইউনিট-এফ (বিজ্ঞান গ্রুপ), সকাল ১১টা থেকে ১২টা ইউনিট-এফ (অ-বিজ্ঞান গ্রুপ) ও দুপুর ১টা থেকে ২টা ইউনিট-জি।
এ-ইউনিটে এমসিকিউ পরীক্ষায় পাশ নম্বর ৪০ প্রাপ্তদের লিখিত পরীক্ষার সময়সূচি : আগামী ১৪ নভেম্বর ২০১৩ তারিখ বৃহস্পতিবার সকাল ৯টা থেকে ১০টা বাংলা, সকাল ১১টা থেকে ১২টা আরবী, দুপুর ১টা থেকে ২টা ইসলামিক স্টাডিজ ও বিকাল ৩.৩০টা থেকে ৪.৩০টা চারুকলা (ব্যবহারিক)।
ডি ইউনিটের ভর্তি পরীক্ষায় অ-বাণিজ্য গ্রুপের রোল নম্বর পরিবর্তন করে নতুন রোল নম্বর দেওয়া হয়েছে। ভর্তিচ্ছুদের নতুন রোল নম্বর অনুযায়ী পরীক্ষা দিতে হবে। এ সম্পর্কে বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.admission.ru.ac.bd থেকে জানা যাবে।
ভর্তি পরীক্ষার সময়সূচি ও আসন বিন্যাসসহ প্রয়োজনীয় তথ্য জানা যাবে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.admission.ru.ac.bd)।

Rate this post

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button