খবর

অভিনেতা তৌসিফের গাড়ি আটকে দিলো শিক্ষার্থীরা

অভিনেতা তৌসিফের গাড়ি আটকে দিলো শিক্ষার্থীরা। ৩০ নভেম্বর (মঙ্গলবার) দুপুর ১২টার দিকে ঢাকার মোহাম্মদপুর বাসস্ট্যান্ডের কাছে অভিনেতা তৌসিফ মাহবুবের গাড়ি আটক করে লাইসেন্স চায় আন্দোলনরত শিক্ষার্থীরা।

এই সময় অভিনেতা তৌসিফ ড্রাইভারের সিটের পাশের সিটে বসা ছিলেন। শিক্ষার্থীদের দাবির মুখে তিনি তার নিজের লাইসেন্স দেখালেও কয়েক জন শিক্ষার্থী তার সঙ্গে বাকবিতণ্ডায় জড়ান। এর কিছুক্ষণ পর তৌসিফ গাড়ি থেকে নেমে শিক্ষার্থীদের বুঝাতে সক্ষম হন। সবশেষে শিক্ষার্থীরা তার সঙ্গে দাঁড়িয়ে সেলফি তুলে তার গাড়ি ছেড়ে দেয়।

উল্লেখ্য, রাজধানীতে পরপর গাড়ি চাপায় দুই শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় আন্দোলন চালিয়ে যাচ্ছে শিক্ষার্থীরা। কয়েক দিন ধরে রাস্তায় নেমে তারা বিভিন্ন গাড়ি আটকিয়ে লাইসেন্স চেক করেছে।

এ ঘটনার পর তৌসিফ মাহবুব বলেন, “আমি সবসময়ই শিক্ষার্থীদের পক্ষে ছিলাম, এখনো আছি। ২০১৮ সালে যখন শিক্ষার্থীরা রাস্তায় আন্দোলনে নেমেছিলেন তখন আমিও তাদের পাশে ছিলাম, তাদের সঙ্গে রাস্তায় নেমেছিলাম। তখনকার আন্দোলনটা বেশ শান্তিপূর্ণ ছিল। কিন্ত এবার মনে হয়েছে তারা একটু বেশিই উত্তেজিত! তারা আমার সঙ্গে যা করেছে তা খুব কষ্ট দিয়েছে আমাকে।”

ঘটনার বর্ণনা দিয়ে তিনি বলেন, “শিক্ষার্থীরা যেখানে আন্দোলন করছে তার অপর পাশের ফাঁকা রাস্তা দিয়ে যাচ্ছিলাম আমি। প্রথমে দুই-তিনজন ছেলে এসে আমার গাড়ি আটকে দেয়। কয়েকজন ছেলে আমার গাড়ির পেছন দিকে লাঠি দিয়ে ভাঙচুর করার চেষ্টা করে। এতেই মূলত আমার রাগ হয়। আমার গাড়ির লাইসেন্স দেখাতে চাইলে সেটা দেখাই কিন্তু তারপরেও তারা গাড়ি নিয়ে যেতে দেবে না।”

অভিনেতা তৌসিফ মাহবুবের গাড়ি আটকে যা করলো শিক্ষার্থীরা [ Video ]

Students stopped tawsif mahbub’s card
Rate this post

প্রাসঙ্গিক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page