খবর

প্রাইজবন্ড ড্র ২০২২ ফলাফল ১০৯ তম pdf

১০০ টাকার প্রাইজবন্ড ড্র ফলাফল ২০২২ pdf (১০৯ তম) প্রকাশিত হয়েছে। ৩১ অক্টোবর ২০২২ (সোমবার) ঢাকা বিভাগীয় কমিশনার অফিসের সম্মেলন কক্ষে বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমানের সভাপতিত্বে এ ড্র অনুষ্ঠিত হয়। ৬ লাখ টাকার প্রথম পুরস্কার বিজয়ী ০০৯৮৬৬৭ নম্বর সিরিজ এবং ৩ লাখ ২৫ হাজার টাকা বিজয়ী দ্বিতীয় হয়েছে ০৮৮৮০৫১ নম্বর সিরিজ।

এ ছাড়া, তৃতীয় পুরস্কার বিজয়ী এক লাখ, চতুর্থ পুরস্কার বিজয়ী ৫০ হাজার এবং পঞ্চম পুরস্কার বিজয়ীরা ১০ হাজার টাকা করে পাবেন।

প্রাইজবন্ড ফলাফল ২০২২

প্রাইজবন্ড ড্র :১০৯তম
লটারি ফলাফলের তারিখ :৩১ অক্টোবর ২০২২
১ম পুরস্কার সিরিজ :০০৯৮৬৬৭ নম্বর
২য় পুরস্কার সিরিজ :০৮৮৮০৫১ নম্বর
Prize bond lottery result 2022

প্রাইজবন্ড ড্র ২০২২ ফলাফল : বিজয়ী নাম্বার

ছয় লাখ টাকার প্রথম পুরস্কার বিজয়ী সিরিজের ০০৯৮৬৬৭ নম্বর এবং তিন লাখ ২৫ হাজার টাকা বিজয়ী দ্বিতীয় হয়েছে ০৮৮৮০৫১ নম্বর। এ ছাড়া, তৃতীয় পুরস্কার বিজয়ী এক লাখ, চতুর্থ পুরস্কার বিজয়ী ৫০ হাজার এবং পঞ্চম পুরস্কার বিজয়ীরা ১০ হাজার টাকা করে পাবেন।

এবারের ড্রতে ০০০০০০১ থেকে ১০০০০০০ ক্রম সংখ্যার অন্তর্ভুক্ত বন্ডের ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের জন্য ঘোষণা করা হয়েছে।

একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রতি সিরিজের জন্য একই নম্বর) এই ড্র পরিচালিত হয় এবং বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৭০টি সিরিজ যথা- কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ, খস, খহ, গক, গখ, গগ, গঘ, গঙ, গচ, গছ, গজ, গঝ, গঞ, গট, গঠ, গড, গঢ,  গথ, গদ, গন, গফ এই ‘ড্র’-এর আওতাভুক্ত ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়।

এক লাখ টাকা করে দুটি তৃতীয় পুরস্কারের নম্বর ০৩৯৫৪১৬ ও ০৪৮১৮৬২। প্রতিটি ৫০ হাজার টাকা করে দুটি চতুর্থ পুরস্কারের নম্বর ০০১১৫৭৬ ও ০২০২৯৩৯।

প্রতিটি ১০ হাজার টাকা করে ৪০টি পঞ্চম পুরস্কারের নম্বর : ০০০৭৭১৮, ০১৩৮০৭২, ০৩৫৭৫৮৪, ০৫৮৮৮৯৯, ০৮০০৭২৪, ০০১৭৮৮৭, ০১৪৯৬৪৯, ০৩৫৯৭৫৭, ০৫৯৩৭২০, ০৮০৩৭৩৬, ০০৬০৫৬৪, ০১৮৪৫৯৬, ০৩৯৩১৩৯, ০৬০৮৪১৭, ০৮৮৭৯৪৪, ০০৬১০১৩, ০২০৪৭২৬, ০৩৯৬০৪২, ০৬৩৫৭৯৬, ০৮৯৩৪২৩, ০০৬৪২৩০, ০২৫২৭৬৬, ০৪৬৯৬৪০, ০৬৮৯৮৮৮, ০৯০১৭৯২, ০০৭৭৬৫৩, ০২৮০৩৪৩, ০৫৪৪০৮৪, ০৭১৩০৪৬, ০৯২৬৩২০, ০০৯১১১০, ০৩০৭৫২৯, ০৫৬৬৯৭৬, ০৭৫৭৬৬২, ০৯৪৫৮০৬, ০১০৯৪৩৪, ০৩৫২২০২, ০৫৭৮৬৫৪, ০৭৫৮১৮৯ এবং ০৯৯৫৭৭৮।

‘ড্র’-এর নির্ধারিত তারিখ থেকে ৬০ দিন আগে (বিক্রির তারিখ ধরে এবং ‘ড্র’-এর তারিখ বাদ দিয়ে) যেসব প্রাইজ বন্ড বিক্রি হয়েছে, সেগুলো এই ‘ড্র’-এর আওতায়।

প্রসঙ্গত, আয়কর অধ্যাদেশ-১৯৮৪-এর ৫৫ ধারার নির্দেশনা অনুযায়ী ১ জুলাই, ১৯৯৯ থেকে প্রাইজ বন্ড পুরস্কারের অর্থ থেকে ২০ শতাংশ হারে উৎস কর কর্তন করে থাকে।

Bangladesh Bank prize bond draw 2022 result

১০০ টাকার প্রাইজবন্ড ড্র ফলাফল ২০২২ pdf ১০৯ তম ড্র রেজাল্ট - Prize bond draw 2022 bangladesh 109th draw result www.bb.org.bd
prize bond draw 2022 result bd

Bangladesh Bank prize bond result 2022 result (109th) pdf download link : https://www.bb.org.bd/investfacility/prizebond/109thdraw.pdf

Rate this post

প্রাসঙ্গিক

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page