চাকরির খবর

GoFood-এ ডেলিভারি ম্যান নিয়োগ ২০২৩ > পদ ৫০০টি

GoFood-এ ডেলিভারি ম্যান নিয়োগ ২০২৩ : অনলাইনে খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান গো ফুড আগামী দুই থেকে তিন মাসের মধ্যে ৫০০ ডেলিভারিম্যান নিয়োগ দেবে। ডেলিভারিম্যান হিসেবে পূর্ণকালীন ও খণ্ডকালীন কাজের সুযোগ রয়েছে। বিভিন্ন প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীরাও আবেদন করতে পারবেন।

গো ফুডের সহপ্রতিষ্ঠাতা মো. নাসিরুল্লাহ ছোটন গণমাধ্যমকে জানান, স্মার্ট প্রিহিটেড ব্যাগের মাধ্যমে গো ফুডের ডেলিভারিম্যানরা গ্রাহকদের গরম খাবার সরবরাহ করতে পারবেন। বর্তমানে রাজধানীর চারটি অঞ্চলে আমাদের সেবা রয়েছে। আগামী দুই থেকে তিন মাসের মধ্যে পুরো রাজধানীতে আমাদের সেবা চালু হবে। এ জন্য আমাদের পাঁচ শতাধিক ডেলিভারিম্যান দরকার হবে।

ডেলিভারিম্যানরা শিফট অনুযায়ী ২৪ ঘণ্টার মধ্যে যেকোনো একটা শিফটে চাকরি করতে পারবেন। যাঁরা রাতে ডিউটি করবেন, তাঁদের নিরাপত্তার ব্যবস্থাও করবে প্রতিষ্ঠানটি। শিক্ষার্থীরা পড়াশোনার পাশাপাশি খণ্ডকালীন হিসেবে এ চাকরি করতে পারবেন।

একজন ডেলিভারিম্যান ৭ থেকে ৮ ঘণ্টা ডিউটি করলে মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা আয় করতে পারবেন। যে যত বেশি ডেলিভারি দেবেন, তাঁর আয় তত বেশি। পুরো রাজধানীতে চালু করার পর আমরা সাতটি বিভাগে আমাদের সেবা চালু করব। এরপর ৬৪ জেলায় পাওয়া যাবে আমাদের সেবা। তখন পুরো দেশে আমাদের মাধ্যমে তিন থেকে চার হাজার মানুষের কর্মসংস্থান হবে।

ডেলিভারি ম্যান নিয়োগ ২০২৩ > আবেদন যেভাবে

ডেলিভারিম্যান হিসেবে আবেদনের ন্যূনতম যোগ্যতা এইচএসসি পাস। নিজের একটি স্মার্টফোন, সাইকেল বা মোটরসাইকেল থাকতে হবে। রাজধানীর বনানীতে গো ফুডের কার্যালয়ে সরাসরি সিভি দেওয়া যাবে অথবা ই-মেইল করা যাবে এ ঠিকানায় (rider@gofood.live)।

5/5 - (2 votes)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button