চাকরির খবর

৬ ধরনের পদে জনবল নিয়োগ দেবে শক্তি ফাউন্ডেশন

সংস্থার ক্ষুদ্র উদ্যোগ ঋণ কার্যক্রম (SME লোন প্রোগ্রাম) বাস্তবায়নের জন্য ৬ ধরনের পদে যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করছে শক্তি ফাউন্ডেশন। নির্বাচিতদেরকে ক্ষুদ্র্র উদ্যোগ ঋণ কর্মসূচিতে দেশের প্রত্যন্ত এলাকায় কাজ করার মানসিকতা থাকতে হবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।।

অভিজ্ঞতা: ১ নং পদে- এলাকা ব্যবস্থাপক হিসেবে ৪-৬টি শাখায় ক্ষুদ্র উদ্যোগ ঋণ পরিচালনায় ২ বছর, ২ নং পদে- ক্ষুদ্র উদ্যোগ ঋণ পরিচালনায় ৫ বছর, এবং ৩,৫ নং পদে- উক্ত কার্যক্রমে ২ বছরের অভিজ্ঞতা। ৬ নং পদ ব্যতীত অন্যান্যপদে কম্পিউটারে কাজ করায় ও মোটরসাইকেল চালনায় পারদর্শী হতে হবে। ৬ নং পদের কর্মস্থল ঢাকা, অভিজ্ঞতা কমপক্ষে ২বছর(চাকুরিরতদের প্রতিষ্ঠানের কাগজ লাগবে,চাকুরিরত না থাকলে ন্যূনতম ৪বছরের অভিজ্ঞতা)।

অন্যান্য সুযোগ ও সুবিধা:
১) সংস্থার পলিসি অনুযায়ী ফিল্ড ট্রিপস্ /মোটরসাইকেল জ্বালানী খরচ, মোবাইল বিল, বৈশাখী ভাতা, বছরে ২ টি উৎসব ভাতা এবং সাপ্তাহিক ২ দিন ছুটি (শুক্র-শনি) সুবিধা। ড্রাইভার পদে- প্রয়োজনে ছুটির দিনেও ডিউটি থাকলে তা পালন করতে হবে)।
২) ৬ মাস শিক্ষানবীশকাল শেষে স্থায়ীকরণের পর পলিসি অনুযায়ী নির্ধারিত বেতন স্কেল, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচুইটি, ইনক্রিমেন্ট ও প্রমোশনের সুবিধা।
৩) দায়িত্বকালীন সময়ে দুর্ঘটনাজনিত চিকিৎসার প্রকৃতখরচ সংস্থা বহন করবে।পলিসি অনুযায়ী সকল কর্মীর জন্য ১ লাখ টাকা ক্ষতিপূরণ সুবিধা রয়েছে।
৪) নারী কর্মীদের জন্য মাতৃত্বকালীন ছুটি ৬ মাস এবং পুরুষ কর্মীদের জন্য পিতৃত্বকালীন ছুটি।
৫) কর্মীর সন্তানদের জন্য শিক্ষাবৃত্তির সুযোগ এবং সর্বোচ্চ কমিশনে দেশের খ্যাতনামা ডায়াগনস্টিক সেন্টারে প্যাথলজিক্যাল টেস্টের সুবিধা।
৬) কর্মীদের মাসিক পারফরমেন্সের ভিত্তিতে ইনসেনটিভ সুবিধা।
৭) ড্রাইভার পদে- দুপুরের খাবারের সুব্যবস্থা এবং মাসিক মোবাইল বিল ৪০০ টাকা দেয়া হবে।

জামানত: ১, ২, ৩, ৪, ৫ নং পদের জন্য যথাক্রমে ২৫,০০০; ২০,০০০; ১৫,০০০; ১২,০০০; ১৫,০০০ টাকা, যা সংস্থার পলিসি মোতাবেক ফেরৎ যোগ্য।

আবেদন করার শর্তাবলী ও নিয়মাবলী:

  • আবেদনে সচল মোবাইল নম্বর ও খামের উপর পদের নাম লিখতে হবে। অসম্পূর্ণ আবেদনপত্র অগ্রহণযোগ্য।শুধু বাছাইকৃত যোগ্যদেরকে পরীক্ষায় ডাকা হবে।
  • সকল পদে নির্বাচিত প্রার্থীদের চূড়ান্ত নিয়োগের সময় ৩০০/= (তিনশত টাকা) মূল্যের নন-জুডিশিয়াল স্ট্যাম্পের উপর কর্মীর হলফনামা এবং প্রার্থীর পক্ষে একজন জামিনদারকে (চাকুরীজীবী) প্রধান কার্যালয়ে উপস্থিত হয়ে ৩০০/- টাকা মূল্যের নন-জুডিশিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর করতে হবে।
  • লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ, স্থান ও সময় মোবাইলে SMS (Shakti-01817-031440)এর মাধ্যমে জানানো হবে। নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন ইন্টারভিউ কার্ড ইস্যু করা হবে না এবং কোন প্রকার টিএ/ডিএ দেয়া হবে না।
    ১, ২, ৩ ও ৫ নং পদে- আবেদনপত্রে বর্তমানে কর্মরত প্রতিষ্ঠানের নাম ও ঠিকানা উল্লেখ করতে হবে। প্রার্থীদেরকে জীবনবৃত্তান্ত, ১কপি ছবি এবং রেফারেন্স হিসেবে আত্মীয় নন এমন দু’জন ব্যক্তির নাম, পেশা, ঠিকানা ও সেলনম্বর সহ আবেদনপত্র আগামী ০৮ আগস্ট ২০১৯ইং তারিখের মধ্যে পাঠাতে হবে। ড্রাইভার পদে- উপরোক্ত সকল পত্রাদিসহ বৈধ ড্রাইভিং লাইসেন্সের কপি, ভোটার আইডিকার্ডের কপি দিতে হবে। আবেদন পাঠানোর ঠিকানা- সিনিয়র ডিরেক্টর, এইচ আর ডিপার্টমেন্ট, শক্তি ফাউন্ডেশন ফর ডিসএ্যাডভান্টেজ্‌ড উইমেন, বাড়ি নম্বর#৪, রোড নম্বর#১ (মেইন রোড), ব্লক#এ, সেকশন-১১, মিরপুর, পল্লবী, ঢাকা-১২১৬।

    বিস্তারিত এই লিংকে : http://www.sfdw.org/career
শক্তি ফাউন্ডেশন
শক্তি ফাউন্ডেশন
Rate this post

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button